দক্ষিণ সুরমায় ৮ মাদকসেবীর কারাদন্ড

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থানার কয়েকটি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৮ মাদক সেবীকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এসময় তাদের কাছ থেকে ২৮ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল এর সমন্বয়ে এ মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে।
সাজাপ্রাপ্ত মাদকসেবনকারীরা হচ্ছে- বিয়ানীবাজার থানার রাজপুর গ্রামের রহিম উদ্দিনের পুত্র মো: রাজু আহমদ (২৫) ২০দিন, দক্ষিণ সুরমা থানার খোজারখলা গ্রামের সিরাজুল ইসলামের পুত্র মোঃ হুমায়ন কবীর (২৬) ১ মাস, একই থানার লাউয়াই গ্রামের সুহেল মাতবর (২১) ২ মাস, নগরীর শাহজালাল উপশহরের ইউসুফ আলীর পুত্র ইমরান হোসেন (২৫) ২০দিন, দক্ষিণ সুরমা থানার বানেশ্বরপুর গ্রামের মৃত আব্দুল বারিক মীরের পুত্র কাইয়ুম (৪০) ৩ মাস, জকিগঞ্জ থানার ঈদগাবাজার গ্রামের মো: একরাম আলীর পুত্র আইনুদ্দিন আহমদ (২০) ১ মাস, নগরীর দক্ষিণ সুরমা কদমতলীর আব্দুর রশিদের পুত্র সুমন ইকবাল (২৮) ৩ মাস ও দক্ষিণ সুরমা থানার আজিপুর গ্রামের মৃত আজিজুর রহমানের পুত্র হারুন মিয়াকে (৪০) ১ মাস ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। গ্রেফতারকৃত মাদক সেবীদের নিকট থেকে উদ্ধার হওয়া মাদকদ্রব্য ধবংস করত এবং দন্ডিত মাদক সেবীদেরকে সিলেট কেন্দ্রীয় করাগারে প্রেরণ করা হয়েছে।