গণসংযোগকালে মেয়র প্রার্থী কামরান ॥ সিলেট নগরবাসী আমার স্বপ্নসারথী

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, সিলেট নগরীর লোকজন আমাকে বার বার তাদের সেবা করার সুযোগ দিয়েছে। অনুপ্রেরণা যুগিয়েছেন নব উদ্যমে এগিয়ে চলতে। তাদের ভালোবাসা ও সমর্থন আমার মনে নতুন স্বপ্ন রচনা করে। এ নগরবাসীই আমার স্বপ্নদ্রষ্টা, আমার স্বপ্নসারথী।
সোমবার সিলেট নগরীর আম্বরখানা বড়বাজারে নির্বাচনী সভা এবং ২০ ও ২১নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ তিনি এ সব কথা বলেন।
নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য নগরবাসীর প্রতি আহবান জানিয়ে বদর উদ্দিন আহমদ কামরান বলেন, নৌকার পক্ষে নগরে গণজোয়ার ওঠেছে। জনতার রায়ে নির্বাচনে নৌকারই বিজয় হবে। তিনি বলেন, মেয়র থাকাকালে নগরীর উন্নয়নে মাস্টারপ্ল্যান গ্রহণ করেছিলাম। নির্বাচিত হলে সেই মাস্টারপ্ল্যান অনুযায়ী এবার পুরো নগরীকে সাজাবো।
সহজ-সরল নগরবাসীকে কেউ কেউ বিভ্রান্ত করার চেষ্টা করছেন উল্লেখ করে কামরান বলেন, কারো ধোকাবাজিতে বিভ্রান্ত হবেন না। সুন্দর ও আধুনিক নগরী গড়তে সবাই নৌকা প্রতীকে ভোট নিজেদের মূল্যবান রায় দিন।
আম্বরখানা বড়বাজারে নৌকার সমর্থনে নির্বাচনী সভা : মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ও নৌকার সমর্থনে সোমবার রাতে নগরীর আম্বরখানা বড়বাজারে নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ভাটিবাংলা শ্রমজীবী উন্নয়ন সমিতির উদ্যোগে সাবেক সংসদ সদস্য সৈয়দ রফিকুল হক সুহেলের সভাপতিত্বে ও দেলওয়ার হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ.কে আব্দুল মোমেন, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট জেলা শ্রমিকলীগ সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, এডভোকেট একরামুল হাসান শিরু, আলাউদ্দিন মুক্তা, সাধন চন্দ্র তালুকদার, এডভোকেট এইচ.এ ওয়াসিম, দিলোয়ার হোসেন, জুবায়ের খান, মো. নুরুল হক, হাজি কুতুব উদ্দিন, মো. ঝুনু মিয়া, জাকারিয়া হোসেন শাকির, আব্দুল ওয়াদুদ সোহাগ প্রমুখ।
সভায় কামরান সকলের দোয়া ও সমর্থন থেকে বলেন, আমি দীর্ঘদিন নগরবাসীর সেবা করেছি। আমি আপনাদের পরীক্ষিত সন্তান। এবার আমি স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা নিয়ে আপনাদের কাছে এসেছি। আপনাদের মূল্যবান রায়ে নৌকাকে বিজয়ী করে আধুনিক সিলেট নগরী গড়তে সহযোগিতা করুন।
এ সময় উপস্থিত জনতাও হাত তুলে কামরানের পক্ষে তাদের সমর্থন জ্ঞাপন করেন এবং নৌকা প্রতীকের পক্ষে নানা শ্লোগান দেন।
বৃহত্তর শিবগঞ্জ এলাকায় কামরানের গণসংযোগ : বদর উদ্দিন আহমদ কামরান সোমবার বিকালে নগরীর শিবগঞ্জ, মজুমদারপাড়া, খরাদিপাড়া, দেবপাড়া, বৈশাখী সেনপাড়া ও লাকড়িপাড়ায় গণসংযোগ করেছেন। এসময় এলাকার লোকজন স্বত:স্ফূর্তভাবে তাকে স্বাগত জানান। এ সময় কামরান সবার কাছে দোয়া চেয়ে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য অনুরোধ জানান।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, যুব ও ক্রীড়া সম্পাদক রনজিত সরকার, ২০নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. ছানাউর রহমান, মুহিবুর রহমান, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, ২০নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এসআর শাওন, সাবেক ছাত্রনেতা হিরণ মাহমুদ নিপু, ওলিউল্লাহ বদরুল, মিটু তালুকদার, কামরুল ইসলাম, সঞ্জয় চক্রবর্তী, জইন আহমদ, দেব দে, পাপ্পু দে প্রমুখ।
শাপলাবাগ, গোলাপবাগ, সোনারপাড়া ও হাতিমবাগ এলাকায় গণসংযোগ : সকালে বদর উদ্দিন আহমদ কামরান নগরীর সোনারপাড়া এলাকায় গণসংযোগ করেন। পরে তিনি হাতিমবাগ, গোলাপবাগ ও শাপলাবাগ এলাকায়ও গণসংযোগ করেন। এসব এলাকার গেলে লোকজন নৌকার পক্ষে নানা শ্লোগান দিয়ে তাকে স্বাগত জানান। এ সময় তিনি সবার সাথে কোশল বিনিময় করে দোয়া ও সমর্থন চান। স্থানীয় লোকজনও কামরানকে সমর্থন জানিয়ে তাকে সার্বিকভাবে সহযোগিতার আশ^াস দেন।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন- ২০নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী মিলন, সাধারণ সম্পাদক ইসমাইল মাহমুদ সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, শাপলা সংঘের সভাপতি গোলাম রহমান চৌধুরী রাজন, সোনারপাড়ার মুরব্বি মাতাব মিয়া, কামরুল ইসলাম, সঞ্জয় চৌধুরী, মিন্টু তালুকদার, নাজমুল হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি