প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতি আন্তরিক —মাহমুদ উস সামাদ এমপি

12
বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপজেলার ২৩০টি মসজিদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৫ হাজার টাকা করে অনুদানের চেক প্রদান করছেন সিলেট-৩ আসনের এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী।

সিলেট ৩ আসনের সংসদ সদস্য, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার ধর্মীয় প্রতিষ্ঠানকে আন্তরিক ভাবে খোঁজ খবর নেন। দেশের অন্যান্য প্রতিষ্ঠানের মতো ধর্মীয় প্রতিষ্ঠানকে গুরুত্ব দিয়ে যাচ্ছেন।
করোনা ভাইরাস প্রাদুর্ভাবে দেশে কর্মহীন লোকদের মধ্যে আর্থিক অনুদান ও ত্রাণ বিতরণের পাশাপাশি দেশে মসজিদ, মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের আর্থিক অনুদান বিতরণ কার্যক্রমের দেশে ১২২ কোটি মসজিদে ৫ হাজার টাকা করে অনুদানের অংশ হিসাবে আমার নির্বাচনী এলাকার দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলার মসজিদ সমূহে আর্থিক অনুদান বিতরণ করা হচ্ছে। যে সকল মসজিদ তালিকায় অন্তর্ভুক্ত হয়নি পর্যায়ক্রমে এর আওতাভুক্ত করা হবে। দীর্ঘ প্রায় আড়াই মাস ধরে করোনা ভাইরাস মহামারী দেখা দেওয়ায় সরকার লোকদের চলাফেরায় নির্দেশনা জারি করেছে। স্বাস্থ্য সুরক্ষার জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে সরকারি নিয়ম নীতি মেনে চলার জন্য জনসাধারণের প্রতি আহবান জানান।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ৩০ মে, শনিবার সকালে বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপজেলার ২৩০ টি মসজিদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ৫ হাজার টাকা করে অনুদানের চেক প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যকালে উপরোক্ত কথাগুলো বলেন।
উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু সিংহ’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, বালাগঞ্জ থানার ওসি গাজী আতাউর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজমুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির খসরু, ময়নুল ইসলাম সালেহ প্রমুখ। বিজ্ঞপ্তি