এতিম স্কুল এলাকায় কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাবুল এর গণংসংযোগ

এতিম স্কুল এলাকাবাসীর সুখে দু:খে পাশে থাকার অঙ্গীকার করলেন ৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল। তিনি মঙ্গলবার সকালে বাগবাড়ি এলাকার এতিম স্কুল রোড, নরসিংটিলা এলাকায় গণসংযোগ করেন। এ সময় পথসভায় দেয়া বক্তব্যে তিনি বলেন, আপনাদের সুখে দু:খে অতিতের ন্যায় সবসময় পাশে থাকবো আমি। এই এলাকার কাঙ্খিত উন্নয়নে অবদান রাখতে চাই। এই জন্য আপনাদের কাছে রেডিও মার্কার ভোট প্রার্থনা করছি।
নরসিংটিলা এলাকার পথসভায় তিনি বলেন, আপনার জানেন মহান আল্লাহতায়ালা অশেষ রহমতে আমাদের পারিবারিক ব্যবসা অত্যন্ত সফলতার সাথে পরিচালিত হচ্ছে। আমরা কখোনো জনগণের টাকা আত্মসাত করার চিন্তা করিনা। মহান আল্লাহতায়ালা আমাদের সৎপথে চলার তৌফিক দিয়েছেন। তাই বলবো আপনাদের মূল্যবান ভোট রেডিও মার্কায় দিয়ে ন্যায়-নীতির ওয়ার্ড গড়তে এগিয়ে আসুন।
এসব পথসভা ও জনসংযোগকালে উপস্থিত ছিলেন এলাকার মুরব্বী সাবাজ উদ্দিন, সামছুর রহমান, এডভোকেট বেলাল আহমদ, আমজাদ আলী, কাদের মিয়া, বাদল, আব্দুল মতিন। এছাড়া উপস্থিত ছিলেন, আব্দুল আউয়াল মেম্বার,সাজ্জাদুর রহমান সাজু, কুটি মিয়া, দুলাল আহমদ, সুলতান মিয়া, মিতুল আহমদ বাবু, রায়হান, জুম্মান আহমদ, মাছুম, মিলন, সোহাগ, সাব্বির, হিমেল, রিপন, তারেক, সাহেদ, রাহুল ও কামরান প্রমুখ। বিজ্ঞপ্তি