গোয়াইনঘাটে পুলিশের অভিযানে ৫ জুয়ারী আটক

17

কে.এম লিমন গোয়াইনঘাট থেকে

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের অভিযানে জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জুয়ারীকে আটক করা হয়েছে। পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়াইনঘাট থানার এসআই ইমরুল কবীর ও এএসআই সাদ্দাম হোসেন উপজেলার জাফলংয়ের বাবুলের জুম এলাকায় অভিযান পরিচালনা করে সুলেমান মিয়া, চেয়ারম্যানের চায়ের দোকান থেকে জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জনকে জুয়া মামলায় আটক করে।
ধৃতরা হলেন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার রমজান মিয়ার ছেলে শাহিনুর মিয়া, একই উপজেলার মৃত নুরুল হকের ছেলে হেলু মিয়া, মৃত আব্দুল মালিকের ছেলে জিয়াউল হক, মৃত নুর হোসেনের ছেলে আবু তাহের ও গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল গ্রামের রহম আলীর ছেলে শাহজাহান মিয়া।
গোয়াইনঘাট থানার ওসি রফিকুল ইসলাম জুয়া খেলার সরঞ্জামসহ ৫ জনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, ভিকটিম উদ্ধার, মাদক, খুন, ধর্ষণ, চোরাচালান, পরোয়ানাভ‚ক্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় সিলেট জেলার গোয়াইনঘাট থানা পুলিশের আভিযানিক দল অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় তাদের আটক করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করে শনিবার (২৩ ডিসেম্বর) সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।