শহরতলীর নাজিরেরগাঁওয়ে পাওনা টাকা চাইতে গিয়ে হামলায় একই পরিবারের ৩ জন আহত

38

স্টাফ রিপোর্টার :
শহরতলীর নাজিরেরগাঁওয়ে পাওনা টাকা চাইতে গিয়ে একই পরিবারের ৩ জনকে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল রবিবার বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেন। আহতরা হচ্ছে- জালালাবাদ থানার নাজিরেরগাঁও গ্রামের মৃত ইছরাক আলীর বৃদ্ধা স্ত্রী নেছা বেগম (৭০), তার বড় ছেলে আব্দুল হান্নান (৫০) ও আব্দুর রহমান (৩৮)।
আহত আব্দুর রহমান ওসমানী হাসপাতাল থেকে জানান, তার প্রতিবেশী মৃত তাসির আলীর পুত্র সিরাজুল হকের কাছে তার পাওনা টাকা ফেরত দিতে বলেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়ে দু’জন দু’দিকে চলে যান। এর কিছুক্ষণ পর আব্দুর রহমান তার মুদির দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার পথে সিরাজুল হকসহ তার লোকজন তার উপর অতর্কিত হামলা চালিয়ে আহত করে। এ সময় তার শোরচিৎকারে বাচাতে এগিয়ে গেলে বৃদ্ধ মা নেছা বেগম ও ভাই আব্দুল হান্নানকেও এলোপাতাড়ি মারধর করে গুরুতর আহত করে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন তাদেরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসাপাতালে নিয়ে আসেন। বর্তমানে আহতরা ওসমানী হাসপাতালের দ্বিতীয় তলা, ৪র্থ তলা ও ৫ম তলায় চিকিৎসাধীন রয়েছেন। আহতদের মধ্যে আব্দুল হান্নানের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। এদিকে, ঘটনার খবর পেয়ে জালালাবাদ থানার একদল পুলিশ ঘটনাস্থল ও ওসমানী হাসপাতাল পরিদর্শন করেছে।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।