সিলেট বোর্ডে পুনঃনিরীক্ষণে এসএসসি পাস করলেন ৩৩ শিক্ষার্থী

34

স্টাফ রিপোর্টার :
সিলেট মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডে সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ আবেদনের মাধ্যমে নতুন করে পাস করলেন ৩৩ জন শিক্ষার্থী। গত বৃহস্পতিবার পুনঃনিরীক্ষণ আবেদনের ফলাফল প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড।
মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের পরীক্ষা নিয়ন্ত্রক মো. কবির আহমদ জানান, এবছর ১০৬৭৭ টি পুনঃনিরীক্ষণ আবেদন জমা পড়েছে। এর মধ্যে মার্কস পরিবর্তন হয়েছে ৩৬৪ জন শিক্ষার্থীর। তিনি আরো জানান, সিলেট শিক্ষা বোর্ডে নতুন করে পাস করেছে ৩৩ জন। এছাড়া নতুন করে জিপিএ ৫ পেয়েছে ২৪ জন শিক্ষার্থী। সেই সাথে ২০৫ জন শিক্ষার্থীর গ্রেড পরিবর্তন হয়েছে বলেও জানান করিব আহমদ।
গত ৭ মে থেকে ১৩ মে পর্যন্ত মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড এসএসসি ফলাফল পুনঃনিরীক্ষণ আবেদন গ্রহণ করে। যাদের ফলাফল পরিবর্তন হয়েছে তারা আগামী ৫ ও ৬ জুন কলেজে ভর্তির জন্য আবেদন করতে পারবেন। এছাড়া গত ১৩ মে থেকে ২৪ মে পর্যন্ত কলেজে ভর্তির আবেদন গ্রহণ করা হয়েছে। যার ফলাফল আগামী ১০ জুন প্রকাশ করা হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড। ১ জুলাই থেকে একাদশের ক্লাস শুরু হবে।