মাহে রমজানের পবিত্রতা রক্ষায় ন্যাপ ভাসানীর আলোচনা সভা

মাহে রমজানের পবিত্রতা রক্ষায় সিলেট জেলা ন্যাপ ভাসানীর উদ্যোগে ১৬ এপ্রিল বুধবার দুপুর ১টায় এক আলোচনা সভা সিলেট নগরীর একটি রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়।
সিলেট- ৬ আসনে সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী সিলেট জেলা ন্যাপ ভাসানীর সাধারণ সম্পাদক মৌলভী শহীদুল হক নগরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গবীর এম এ ভাসানী বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য নাগালের ভিতরে রাখতে হবে। গরীব, অসহায় ও মেহনতি মানুষ যেন অর্ধাহারে ও অনাহারে না থাকে সেদিকে লক্ষ্য রাখতে হবে। শ্রমিকের শ্রম কমিয়ে দিয়ে পুরাপুরি মজুরি প্রদান করা সকলের কর্তব্য। রমজানের পবিত্রতা রক্ষা এবং সকল প্রকার গর্হিত কাজ হতে বিরত থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানান। তিনি মজুতদারী, মুনাফাখোরী, কালোবাজারী ব্যবসায়ীরা যাতে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বাড়াতে না পারে সেজন্য সরকারকে সর্তক থাকার আহ্বান জানান। পাশাপাশি নিত্য প্রয়োজনীয় দ্রব্যপণ্যের দাম স্থিতিশীল রাখতে হবে মোবাইল কোর্টের মাধ্যমে বাজার মনিটরিং করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ন্যাপ ভাসানী সিলেট জেলার সভাপতি আব্দুল আহাদ, মুন্নীর রহমান ইনু।
অন্যান্যের মধ্যে উপস্থিত, মাওলানা আব্দুল জলিল চৌধুরী, ডাঃ মখলিছুর রহমান, সৈয়দ আছলম আহমদ, জামালুর রহমান, ফারুক আহমদ, মোঃ আকিব আহমদ, ফারুক আহমদ জালালী, সাজু আহমদ, গিলমান আহমদ, জাকারিয়া আহমদ, খলিলুর রহমান, লোকমান আহমদ, তানজিল আহমদ, ফাতেমা বেগম রুমা, মুছা মরিয়ম বেগম, তামান্না বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি