নগরীতে অবৈধ পার্কিংয়ের বিরুদ্ধে পুলিশের অভিযান, মামলা

26

স্টাফ রিপোর্টার :
নগরীর কোতোয়ালি থানার এলাকায় অবৈধ পাকিংয়ের বিরুদ্ধে অভিযান চালিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে প্রায় দুই ঘণ্টা এ অভিযান চালায় পুলিশ।
অভিযানের নেতৃত্বেদেন মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ। তার নেতৃত্বে পুলিশের একটি দল আম্বরখানা পর্যন্ত অভিযান পরিচালনা করে। এসময় পুলিশ সড়কের অবৈধভাবে পাকিং করে রাখা অন্তত ৮টি মোটরসাইকেল আটক করে থানায় নিয়ে যায়। এছাড়াও বিভিন্ন সিএনজি অটোরিকশা, প্রাইভেট কারসহ বিভিন্ন যানবাহনকে মামলাও দেয়া হয়। পাশাপাশি তাদেরকে সর্তক করে দেয় পুলিশ।
বিষয়টি নিশ্চিত করে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফয়সল মাহমুদ বলেন- সাধারণ মানুষের জনদুর্ভোগের কথা চিন্তা করে পুলিশ এ অভিযান শুরু করেছে। এখন থেকে নিয়মিত পুলিশের এই অভিযান চলবে।
পুলিশের এই অভিযানকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ পথচারিরা। মদন মোহন কলেজের শিক্ষার্থী রিফাত আহমদ জানান, ফুটপাতসহ প্রধান সড়ক দখল করে আড্ডা বসায় প্রতিদিন উচ্ছৃঙ্খল কিছু যুবক। যার কারণে প্রতিদিনই সাধারণ মানুষকে চরম ভোগান্তি পোহাতে হয়। পুলিশের এই অভিযান মাঝেমধ্যে চললে নগরবাসীর জন্য অনেক ভালো হয় বলে মন্তব্য করেন তিনি।