ছাতকে যুবকের লাশ উদ্ধার

24

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকে ছাদিক মিয়া (২৮) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার বিকেলে জাউয়াবাজার তদন্ত কেন্দ্রের পুলিশ স্থানীয় কৈতক হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করেছে। অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে
নিহতের পরিবার দাবি করছে। ঘটনাটি শনিবার রাতে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের বানিকান্দি (সদুখালি) গ্রামে ঘটেছে। ছাদিক ওই গ্রামের আবদুর রহমান ওরফে কনর মিয়ার পুত্র বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে হঠাৎ করে পরিবারের স্বজনদের সাথে মানসিক রোগীর মতো আচরণ শুরু করে ছাদিক। ওই সময় বাড়ির লোকজনকে দা-সহ বিভিন্ন ধারালো অস্ত্র দিয়ে তার পিতাসহ পরিবার ও অন্য লোকজনের উপর হামলা করার চেষ্টা চালায়। এক পর্যায়ে বাড়ির লোকজন ছাদিককে আটক করে একটি ঘরে লোহার শিকল দিয়ে তালাবদ্ধ করে রাখা হয়। রবিবার সকালে তালাবদ্ধ ঘরে পরিবারের লোকজন ছাদিককে দেখতে গেলে লোহার শিকলটি গলায় পেছানো অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্থানীয় কৈতক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নির্মল দেব নাথ জানান, প্রাথমিক অবস্থায় যুবকের গলায় চিহ্ন পাওয়া গেছে। ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া গেলে সঠিক কিছু বলা যাচ্ছে না।