ছাতকে যুবকের আত্মহত্যা, পরিবারের দাবী পরিকল্পিত হত্যা

40

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকে গলায় ফাঁস লাগিয়ে এক যুবক আত্মহত্যা করেছে। শুক্রবার সকালে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।
বৃহস্পতিবার রাতে ছনবাড়ী বাজার সংলগ্ন নোয়াকোট মাদ্রাসার ২য় তলার একটি শ্রেণী কক্ষে এ আত্মহত্যার ঘটনা ঘটে। সে উপজেলার ইসলামপুর ইউনিয়নের নিজগাঁও নতুন বস্তির বীর মুক্তিযোদ্ধা ছবর আলীর পুত্র হেলাল আহমদ(২৮)।
জানা যায়, হেলাল আহমদ বেশ কয়েক সপ্তাহ ধরে ড্রাগ সেবন করে আসছিলেন। গত ক’দিন আগে অতিরিক্ত মাত্রায় ড্রাগ সেবনের কারণে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৬ নভেম্বর বৃহস্পতিবার তাকে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার বিকেলে সবজী আনার জন্য হেলাল আহমদকে বাড়ি সংলগ্ন ছনবাড়ী বাজারে পাঠায় তার পরিবার। সবজী নিয়ে বাড়ি ফিরতে তার বিলম্ব হওয়ায় রাত সাড়ে নয়টার দিকে তাকে খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। এক পর্যায়ে রাত প্রায় ১০টায় হেলাল আহমদের বড় ভাই জমির মিয়া মাদ্রাসার ২য় তলার একটি শ্রেণী কক্ষে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাকে দেখে স্থানীয়দের সহায়তায় ঝুলন্ত লাশ উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে থানার ওসি (অপারেশন) মিজানুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। মৃতের ভাই জমির মিয়ার দাবী তার প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে তার ভাই হেলালকে হত্যা করে মাদ্রাসায় ঝুলিয়ে রেখেছে। থানার ওসি (অপারেশন) মিজানুর রহমান জানান, ছুরতহাল রিপোর্ট অনুযায়ী প্রাথমিক ভাবে ঘটনাটি আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।