হবিগঞ্জে বিএনপি- ছাত্রলীগ ও পুলিশের সংঘর্ষ, আহত ৬

22

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
বিএনপি-ছাত্রলীগ-পুলিশ সংঘর্ষ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার রায় ঘোষণাকে কেন্দ্র করে হবিগঞ্জে বিএনপি-ছাত্রলীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ হয়েছে। এতে বিএনপির ছয় নেতাকর্মী আহত হয়। এদিকে, ছাত্রলীগের কর্মীরা জামায়াত-শিবিরে অফিসেও আগুন দেয়। বৃহস্পতিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত শহরের শায়েস্তানগর, পৌরসভা এলাকা ও পৌদ্দারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
বিএনপি-ছাত্রলীগ-পুলিশ সংঘর্ষপুলিশ জানায়, রায় ঘোষণার পরপরই শায়েস্তানগর পয়েন্টে বিএনপির নেতাকর্মীরা হামলা, ভাংচুরের চেষ্টা করলে পুলিশ রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার ঘণ্টাখানেক পর আবারও শায়েস্তানগরের পইল রোডে বিএনপি কর্মীরা মিছিল করতে চাইলে ছাত্রলীগ বাধা দেয়। এ নিয়ে ছাত্রলীগ-বিএনপি নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ ও বিজিবি বিএনপি নেতাকর্মীদের ধাওয়া করলে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বিএনপির ছয় নেতাকর্মী আহত হয়। এ সময় পুলিশ দুজনকে আটক করে।
অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ২০ থেকে ২৫ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে।