জকিগঞ্জ থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

5

স্টাফ রিপোর্টার

জকিগঞ্জ থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত লবিব আহমদ (৪২)। তিনি জকিগঞ্জ উপজেলার পশ্চিম লোমরমহল এলাকার মৃত তাহির আলীর ছেলে।
বুধবার সিলেট জেলার সহকারি পুলিশ সুপার মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো. সম্রাট তালুকদার জানান, সাজাপ্রাপ্ত আসামি লবিব ২০১৩ সাল থেকে বিয়ানীবাজার থানার মাদক মামলার পলাতক আসামি। উক্ত মামলায় ২০২২ সালের ২৭ অক্টোবর অতিরিক্ত জেলা ও দায়রা জজ, চতুর্থ আদালত, সিলেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯ (১) এর টেবিল ৩(খ) এ দোষী সাব্যস্থ করে আসামি লবিব আহমদকে যাবজ্জীবন কারাদন্ড এবং ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। এছাড়াও আসামির লবিবের বিরুদ্ধে উক্ত সাজা পরোয়ানা ছাড়াও জকিগঞ্জ থানায় একাধিক গ্রেফতারি পরোয়ানা রয়েছে।
সিলেট জেলার অপরাধ দমন, আসামি গ্রেফতার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা করাসহ জেলা পুলিশ বিচারিক কাজে বিজ্ঞ আদালতকে সহায়তা করার লক্ষ্যে বিভিন্ন পরোয়ানা ভ‚ক্ত আসামিদের গ্রেফতারে জেলা পুলিশ সিলেট অধিক গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গত সোমবার জকিগঞ্জ থানা পুলিশ কর্তৃক বিশেষ অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি লবিব আহমদকে গ্রেফতার করা হয়।