অগ্রণী ব্যাংকের নামকরণ করেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান – মোহাম্মদ শামস্-উল-ইসলাম

21

অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ শামস্-উল-ইসলাম বলেছেন, এই মাস ভাষার মাস। আমি অনুষ্ঠানের শুরুতে সকল ভাষা শহীদদের শ্রদ্ধাভরে তাদের স্মরণ করছি। অগ্রে থাকার জন্য স্বাধীনতার পর অগ্রণী ব্যাংকের নামকরণ করেছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই আপনাদের সবাইকে অগ্রণী ব্যাংকে উত্তরোত্তর সমৃদ্ধির জন্য গুরুত্ব সহকারে নিজেদের স্থান থেকে কাজ করে যেতে হবে। অগ্রণী ব্যাংক সকলের ব্যাংক আপনাদের গ্রাহকদেরকে সর্বোচ্চ সেবা দিতে সর্বদা প্রস্তুত থাকবেন।
অগ্রণী ব্যাংক লিঃ সিলেটের ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের আয়োজনে ২ ফেব্রয়ারী শুক্রবার নগরীর উপশহরস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও গ্রাহকদের সাথে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট পশ্চিম অঞ্চলে প্রধান ও ডিজিএম মোঃ আজিজুল হকের সভাপতিত্বে ও কাজিরবাজার শাখার প্রিন্সিপাল অফিসার শেখ মোঃ মঈনুদ্দিন নুমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অগ্রণী ব্যাংক লিঃ উপ ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খান, সিলেট সার্কেলের মহাব্যবস্থাপক শিরিন আখতার, মহাব্যাবস্থাপক পিআরএল মোঃ খালেকুজ্জামান। বিজ্ঞপ্তি