ওসমানী বিমানবন্দর এলাকায় উচ্ছেদ অভিযান অব্যাহত

41

স্টাফ রিপোর্টার :
সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় দ্বিতীয় দিনের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান অব্যাহত রেখেছে সড়ক ও সেতু মন্ত্রণালয়। বুধবার টানা দ্বিতীয় দিনের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করছে সড়ক ও সেতু মন্ত্রণালয়। সিলেট জেলা পুলিশ লাইনস থেকে বিপুল পরিমাণ পুলিশ সদস্য এ অভিযানের নিরাপত্তা নিশ্চিতে সহযোগিতা করেছেন।
এর আগে সিলেটে সড়ক ও সেতু মন্ত্রণালয়ের উদ্যোগে উপ সচিব এটি এম কামরুল ইসলামের নেতৃত্বে গত মঙ্গলবার প্রথম দিনের মতো অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান পরিচালনা করা হয়। মঙ্গলবার বেলা ১১টা থেকে সন্ধ্যা পৌনে ৬টা পর্যন্ত এ উচ্ছেদ পরিচালিত হয়। এ উচ্ছেদ অভিযানটি সরাসরি ঢাকা থেকে নিয়ন্ত্রণ করা হচ্ছে বলে সূত্রে জানা যায়।
বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের নির্দেশে অবৈধ ভাবে দখল করে রাখা স্থাপনা উচ্ছেদ করে সরকারি জায়গা পুনরুদ্ধারে অভিযানটি পরিচালিত হচ্ছে। এ অভিযানে সরাসরি উপ সচিব এটিএম কামরুল ইসলাম উপস্থিত ছিলেন বলে জানান তিনি। অভিযানে রাস্তার পশ্চিম দিকে ১১০ ফুট জায়গা আর পূর্ব দিকে ৯০ ফুট জায়গা উদ্ধার করা হবে বলেও জানান তিনি।