চাঁদার রশিদে বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করায় ॥ দক্ষিণ সুরমা থেকে জামায়াত নেতা গ্রেফতার

34

স্টাফ রিপোর্টার :
বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করে চাঁদাবাজির মামলায় বুধবার ভোরে জালালপুর এলাকা থেকে জামায়াত নেতা ড. হারুনুর রশিদকে গ্রেফতার করেছে পুলিশ। বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করে চাঁদাবাজির অভিযোগে দক্ষিণ সুরমার জালালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামায়াত নেতা মাওলানা সোলায়মানকে প্রধান আসামি করে কয়েকেজনের বিরুদ্ধে গত মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবুল মিয়া বাদী হয়ে মোগলাবাজার থানায় মামলা দায়ের দায়ের করেন।
এ ঘটনায় বুধবার ভোর রাতে মোগলাবজার থানার এসআই সেহেল রানার নেতৃত্বে দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের জামায়াত নেতা ড. হারুনুর রশিদের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।
মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইন জানান, জালালপুর ইউনিয়নের চেয়ারম্যান জমায়াত নেতা মাওলানা সোলায়মান টাকার রশিদে বঙ্গবন্ধুর ছবি ব্যবহার করে জালালপুর ফাউন্ডেশন এবং ওমর একাডেমির নামে টাকা উত্তোলন করায় তার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। এ মামলায় বুধবার ভোর রাতে জামায়াত নেতা ড. হারুনুর রশিদকে গ্রেফতার করে গতকাল তাকে আদালতের মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।