সিলেটের উন্নয়নে সরকার উদাসীন —-শেখ মখন মিয়া

24

সম্প্রতিক রাজনৈতিক প্রেক্ষাপটে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে বুধবার এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সিলেট জেলা বিএনপির সহসভাপতি ও ইলিয়াস মুক্তি সংগ্রাম পরিষদের আহবায়ক শেখ মখন মিয়া চেয়ারম্যানের সভাপতিত্বে জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় সহ সভাপতি ও সিলেট মহানগর সভাপতি ফয়েজ আহমদ দৌলতের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির নেতা এডডভোকেট আশিক উদ্দিন, জেলা ও মহানগর বিএনপি নেতা সেলিম মিয়া, বিএনপি নেতা সরোয়ার আহমদ, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত আহবায়ক নাজিম উদ্দিন লস্কর, কাউন্সিলর দিনার খান হাসু, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, দক্ষিণ সুরমা তরুণ দলের সভাপতি শফি মিয়া সহ নেতৃবৃন্দ।
সভায় বক্তারা জাতীয়াবাদী দলের ও দেশের মানুষের নেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় কারাগারে বন্দী করার পাঁয়তারা ও তারেক জিয়ার উপর একের পর এক মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
বক্তরা আরো বলেন, আগামীতে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে এই দেশে জনগণের সরকার প্রতিষ্ঠিত হবে। যত ষড়যন্ত্র হোক না কেন জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসী সর্বস্তরের জনগণ ঐক্যবদ্ধ হয়ে বর্তমান ভোটারহীন সরকারের সব ষড়যন্ত্রের জাল ছিন্ন করে গণতন্ত্র ফিরে আনবে। বিজ্ঞপ্তি