অবরুদ্ধ নয় বেগম খালেদা জিয়া এখন গতিরুদ্ধ – শফিক চৌধুরী

29

photo, biswanath, 23.01.15বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া অবরোদ্ধ নয় তিনি এখন গতিরেুদ্ধ। আর সে কারণে অবরোধের নামে তিনি জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে দেশে সন্ত্রাসী-জঙ্গিবাদী কার্যক্রম পরিচালনা করছেন। দেশের মানুষকে পুড়িয়ে মারার অপরাধে একজন খুনী হিসেবে খালেদা জিয়াকে অবশ্যই আইনের কাঠগড়ায় দাঁড়াতে হবে। গতকাল শুক্রবার বিকেলে বিশ্বনাথ উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে সম্মেলন উদ্বোধন করেন জেলা কৃষকলীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন ও প্রধান বক্তার বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামছুল ইসলাম।
এদিকে সম্মেলনের ২য় অধিবেশনে উপজেলা কৃষকলীগের আহবায়ক ছুরাব আলীকে সভাপতি, সাহাব উদ্দিনকে সিনিয়র সহ-সভাপতি, বদরুল ইসলামকে সাধারণ সম্পাদক, কাছা মিয়া মেম্বারকে যুগ্ম-সাধারণ সম্পাদক এ চারজনের নাম উল্লেখ করে কমিটি ঘোষনা করা হয়েছে। পরবর্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
কৃষক লীগের আহবায়ক ছুরাব আলীর সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক শাহ আহমেদুর রব, উপজেলা আ’লীগ সভাপতি মজম্মিল আলী, সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক বাবুল আখতার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা আলহাজ্ব পংকি খান। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করে মাওঃ ফরিদ উদ্দিন ও শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন।