কমলগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামীম আহমেদ চৌধুরীর ইন্তেকাল

70

পিন্টু দেবনাথ, কমলগঞ্জ থেকে :
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা বিএনপি, ২০ দলীয জোটের আহ্বায়ক সভাপতি, ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শামিম আহমদ চৌধুরী (৪৮) ব্রেইন ষ্টোকে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার (১০ এপ্রিল) ঢাকার গ্রীণ লাইফ হাসপাতালে বেলা দেড়টায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি…রাজিউন)। এর আগে ব্যাংককের একটি হাসপাতালে মস্তিষ্কের টিউমার অস্ত্রোপচার করে গুরুতর অসুস্থ অবস্থায় ব্যাংককে অবস্থান করছিলেন। বৃহস্পতিবার সকালে একটি এয়ার অ্যাম্বুলেন্সের মাধ্যমে শামিম আহমদ চৌধুরীকে ঢাকায় এনে গ্রীণ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মৃত্যুকালে কমলগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শামিম আহমদ চৌধুরী স্ত্রী, ২ মেয়ে ও ১ ছেলেসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  বিগত মেয়াদে শামিম আহমদ চৌধুরী বিএনপির প্রার্থী হিসাবে কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
শামিম আহমদ চৌধুরী বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য কারাবন্দি আলহাজ্ব মুজিবুর রহমান চৌধুরী হাজী মুজিবের ছোট ভাই। হাজী মুজিব এখন কারাগারে থাকায় তাঁর প্যারেলে মুক্তির নিশ্চয়তার উপর শামিম আহমদ চৌধুরীর নামাজে জানাযার বিষয়টি নির্ধারণ করা হবে বরে পারিবারিক সূত্র জানায়।
কমলগঞ্জের সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি শামিম আহমদ চৌধুরীর মৃত্যুতে উপজেলাজুড়ে গভীর শোকের ছায়া নেমে এসেছে।