ডিজিটাল বাংলাদেশ গড়তে আধুনিক প্রযুক্তিতে মাদরাসা শিক্ষার্থীদেরকে এগিয়ে আসতে হবে — মাওলানা আব্দুস শহীদ

28

সিলেট জেলার ওসমানী নগর উপজেলাস্থ শেখ ফজিলাতুন্নেছা ফাজিল মাদরাসায় সেন্টার বন হান্ডফিল ইসলামি সেন্টার জামে মসজিদ ইউকে’র খতিব, বিশিষ্ট আলিমে দ্বীন মাওলানা হাফিজ আব্দুস শহীদ চৌধুরী (বাদশা)’র সম্মানে এক সংবর্ধনা বুধবার মাদসায় অনুষ্ঠিত হয়।
সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে হাফিজ আব্দুস শহীদ চৌধুরী বলেন, মাদরাসার শিক্ষার্থীরা আল্লাহ ও তাঁর রাসূলের পথে তাদের জীবনকে পরিচালিত করতে নৈতিক শিক্ষা গ্রহণ করে। তিনি বলেন, নৈতিক শিক্ষা সহ ডিজিটাল বাংলাদেশ গড়তে আধুনিক প্রযুক্তিতে মাদরাসার শিক্ষার্থীদেরকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, আজ মাদরাসার শিক্ষার্থীরা সমাজ ও দেশের কল্যাণে আত্মনিয়োগ করছে। সর্বক্ষেত্রে তারা সফলতার সাথে কাজ করে যাচ্ছে।
শেখ ফজিলাতুন্নেছা ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শায়খুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদরাসা গভর্ণিং বডির সহ সভাপতি মাওলানা মুফতি কামরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার সহকারী অধ্যাপক মাওলানা আহমদ আলী হেলালী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক মোঃ লুৎফুর রহমান, মাওলানা ওয়ারিছ উদ্দিন আল মামুন, মুছা, সাজেদা বেগম, ব্যাস বন্ধুপাল, সহকারী সিনিয়র শিক্ষক মাওলানা কামরুল ইসলাম, মাওলানা বশির আহমদ, মাষ্টার মুজিবুর রহমান, ছয়ফুল আহমদ, রহমত আলী, সুহেল আহমদ, পারুল বেগম, মাশুক মিয়া, কারী সিমাঈল শরীফ, অফিস সহকারী মোঃ মেরাজ্জল ইসলাম প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী জাকির আহমদ ও হাফিজ মুহসিন আহমদ। বিজ্ঞপ্তি