মাধ্যমিক শিক্ষাই স্বপ্ন বুননের উপযুক্ত সময় – অধ্যক্ষ মঈনুল ইসলাম

67

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজ বলেছেন, মাধ্যমিক শিক্ষা ছাত্রজীবনের খুবই গুরুত্বপূর্ণ ধাপ। মাধ্যমিক পর্যায়ের ভালো ফলাফল ছাত্রছাত্রীদের জীবন গঠন করে দেয়। উচ্চশিক্ষা ও ক্যারিয়ার গঠনের বুনিয়াদ হলো স্কুল পর্যায়ের পড়ালেখা। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ফলাফলের উপর নির্ভর করে বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়াসহ ভবিষ্যৎ জীবনের উন্নতি। সুতরাং পড়ালেখায় মনযোগী হতে হবে।
বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর ২২ নং ওয়াড শাখার উদ্যোগে আয়োজিত জেডিসি/জেএসসি, ইবতেদায়ী/পিএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বৃহস্পতিবার নগরীর উপশহরস্থ সরকারি ইউনানী আয়ূর্বেদিক মেডিকেল কলেজ ও হাসপাতাল কনফারেন্স হলে ২২ নং ওর্য়াড সভাপতি জাকির আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুনেদ আহমদ ও সহ সাধারণ সম্পাদক এফ কে জুনেদ আহমদরে যৌথ সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজ কাওছার আহমদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলা সাহিত্যের প্রথিতযশা লেখক কবি কালাম আজাদ, মহানগর তালামীযের সভাপতি এনাম উদ্দিন আহমদ, সহ সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সাধারণ সম্পাদক আহমদ শরীফ, সাংগঠনিক সম্পাদক আরিফ আহমদ, এমসি কলেজ শাখার সভাপতি মাহবুল হাসান জুয়েল। বিজ্ঞপ্তি