র‌্যাব-পুলিশের অভিযানে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
সিলেটে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। গত সোমবার পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, জালালাবাদ থানার নলকট গ্রামের বতুল্লাহ মিয়ার পুত্র শিবলু আহমদ (২৭), একই থানার কাজিরগাঁও গ্রামের মৃত ওয়াতির আলীর পুত্র আজির উদ্দিন, কোম্পানীগঞ্জের দরাকুল গ্রামের জৈন উদ্দিনের পুত্র জসিম উদ্দিন (২৭) ও গোয়াইনঘাট থানার বহর গ্রামের মৃত মাখন মিয়ার পুত্র সালেহ আহমদ (৩৫)।
র‌্যাব জানায়, গত সোমবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯’র একটি আভিযানিক দল নগরীর বন্দরবাজার এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শিবলু আহমদ ও আজির উদ্দিনকে গ্রেফতার করে। তবে গ্রেফতারকৃতদের কাছ থেকে কতটি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে সেটা র‌্যাবের প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়নি। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে সোমবার ২৮ ডিসেম্বর গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯’র অপর একটি দল কোম্পানীগঞ্জের পিয়ানগুল এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ব্যবসায়ী জসিম উদ্দিনকে গ্রেফতার করে। এ সময় র‌্যাব তার কাছ থেকে ২৬০ পিস ইয়াবা উদ্ধার করে। মঙ্গলবার দুপুরে কোম্পানীগঞ্জ থানা পুলিশ গ্রেফতারকৃত জসিমকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৯ এর এএসপি (গণমাধ্যম) ওবাইন।
পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ৭ টার দিকে জালালাবাদ থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শিবেরবাজার ফাঁড়ি এলাকার মেঘেরগাঁওয়ে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সালেহ আহমদকে গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাশী করে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করে। পরবর্তীতে এই সংক্রান্তে এসআই (নিঃ) মোঃ জোবায়েদ খাঁন বাদী হয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন। যার নং ৫১ (২৮-১২-২০২০)। গ্রেফতারকৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অকিল উদ্দিন আহম্মদ।