কমলগঞ্জে চা শ্রমিকের মৃতদেহ উদ্ধার

48

কমলগঞ্জ থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের কমলগঞ্জে মনো পাশী (২৮) নামের এক চা শ্রমিকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শ্রীগোবিন্দ পুর চা বাগানের মদনপুর শ্রমিক লাইনের একটি বাড়ী থেকে মরদেহটি উদ্ধার করে কমলগঞ্জ থানার পুলিশ। মনো পাশী শ্রীগোবিন্দ পুর চা বাগানের মদনপুর লাইনের চা শ্রমিক রামাকান্ত পাশীর বড় ছেলে।
মঙ্গলবার (২ জানুয়ারী) সকাল ১১ টায় সরজমিনে গিয়ে নিহত মনো পাশীর মা এর সাথে আলাপকালে জানা যায়, গত সোমবার রাত ১০ টায় রাতের খাবার শেষ করে তার বসত ঘরে ঘুমাতে যায়,পরদিন মঙ্গলবার সকাল ৬ টার দিকে ঘুম থেকে উঠে ছেলে ঘরের দরজা খুলা দেখে ঘরের ভেতর প্রবেশ করে তার ছেলে মনো পাশীর লাশ ঘরের তীরে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিয়ে উঠলে পার্শ্ববর্তী লোকজন এগিয়ে ঘটনা দেখে বিষয়টি বাগাণ কর্তৃপক্ষ সহ স্থানীয় জনপ্রতিনিধিকে অবহিত করলে মাধবপুর ইউপি চেয়ারম্যান পুষ্প কুমার কানু কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেন।খবর পেয়ে সকাল সাড়ে ১১ টায় এসআই দিদার হোসেনের নেতৃত্বে একদল পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোক্তাদির হোসেন পিপিএম ও ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোক্তাদির হোসেন জানান, প্রাথমিক ভাবে এটিকে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। মরদেহটি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে আসল ঘটনা কি। তবে কি করাণে সে আত্মহত্যা করেছে এ বিষয় স্পষ্ট হয়নি।