রাষ্ট্রপতি আবদুল হামিদ ৪ ফেব্রুয়ারী সিলেট আসছেন

44

স্টাফ রিপোর্টার :
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তন ২০১৮ সালের ৪ ফেব্র“য়ারি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। সমাবর্তনে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও সিকৃবির চ্যান্সেলর মো. আবদুল হামিদ অংশ নিবেন বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তর। উক্ত সমাবর্তন অনুষ্ঠানে ৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত প্রকাশিত ফলাফলে স্নাতক/মাস্টার্স/পিএইচডি সম্পন্নকারী গ্র্যাজুয়েটগণ অংশগ্রহণ করতে পারবেন।
রেজিস্ট্রেশন ফি: ২০০০ টাকা, সার্টিফিকেট ফি: স্নাতক ৮০০ টাকা, মাস্টার্স ১২০০ টাকা, পিএইচডি ২০০০ টাকা নির্ধারণ করা হয়েছে। তবে ইতোপূর্বে যারা রেজিস্ট্রেশন ফি ২৫০০ টাকা জমা দিয়েছেন তাঁদেরকে স্নাতক সার্টিফিকেট ফি ৩০০ টাকা জমা দিতে হবে। রেজিস্ট্রেশন সংক্রান্ত বিস্তারিত তথ্য িি.িংধঁ.ধপ.নফ ওয়েবসাইটে পাওয়া যাবে। গতকাল সোমবার রেজিষ্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সমাবর্তন অনুষ্ঠানের সময়সূচি যথাসময়ে এসএমএস, ওয়েবসাইট, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে জানানো হবে বলে নিশ্চিত করা হয়েছে।
ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গোলাম শাহি আলম জানান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের জন্য এটি একটি ঐতিহাসিক ঘটনা। তিনি সমাবর্তন অনুষ্ঠান সফল করার জন্য প্রাক্তন শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন।