বিয়ানীবাজার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের কমিটি অনুমোদন

45

মেয়াদ উত্তীর্ণ সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি অনুমোদন করেছে সিলেট জেলা ছাত্রদল।
সোমবার সন্ধ্যায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা শাখার সভাপতি সাঈদ আহমদ ও রাহাত চৌধুরী মুন্না এক যৌথ বিবৃতিতে মেয়াদ উত্তীর্ণ বিয়ানীবাজার উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে উপরোক্ত ইউনিট গুলোর আংশিক পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠন করেন।
বিয়ানীবাজার উপজেলার নবগঠিত কমিটিতে সভাপতি হয়েছেন ফয়েজ আহমদ এবং সাধারণ সম্পাদক হয়েছেন এনামুল ইসলাম এনাম।
উপজেলা কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হচ্ছেন- সিনিয়র সহ সভাপতি রাজন আহমদ, সহ সভাপতি নূর উদ্দিন, পলু চৌধুরী, জাবের আহমদ, ইমরান আহমদ চৌধুরী ইমন, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মাহবুবুল আলম, সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ (মুড়িয়া) এবং সহ- সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ (চারখাই)।
বিয়ানীবাজার পৌরসভার নবগঠিত কমিটিতে সভাপতি হয়েছেন আইনুল আবেদিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন আহসান জামিল।
উপজেলা কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হচ্ছেন- সিনিয়র সহ সভাপতি টিপু রানা, সহ সভাপতি লিমন আহমদ, কামাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন রাজু, আহমদ শিব্বির এবং সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমদ।
বিয়ানীবাজার কলেজের নবগঠিত কমিটিতে সভাপতি হয়েছেন ওলিউর রহমান ওলি এবং সাধারণ সম্পাদক হয়েছেন আক্তার হোসেন লিমন।
উপজেলা কমিটির অন্যান্য দায়িত্বপ্রাপ্তরা হচ্ছেন- সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন, সহ সভাপতি আব্দুর রহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আহমদ, আব্দুল মুমিন খাঁন এবং সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ। বিজ্ঞপ্তি