আওয়ামীলীগ এখন স্বর্ণযুগে রাজনীতির ইতিহাস গড়েছে ———–বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ

28

বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদ সিলেট মহানগর কমিটির সভায় নেতৃবৃন্দ বলেছেন, জাতির রাষ্ট্রপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ মেমোরিয়েল ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল হিসেবে জাতিসংঘের ইউনেস্কো প্রদত্ত স্বীকৃতি দেশের রাজনীতিতে আওয়ামীলীগ এখন স্বর্ণযুগের ইতিহাস গড়েছে। যা দ্বিতীয়টি নেই। বক্তারা বলেন, বঙ্গবন্ধুর এই ভাষণ বাংলাদেশ তথা বিশ^বাসীর (মেমোরি ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল হিসেবে একটি সম্পদ। নেতৃবৃন্দ বলেন, বঙ্গবন্ধুর ভাষণ মেমোরি ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল হিসেবে স্বীকৃতি পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ইউনেস্কো সংস্থার প্রতি অভিনন্দন জানান।
শুক্রবার সন্ধ্যা ৬ টায় নগরীর জিন্দাবাজারস্থ একটি রেস্টুরেন্টে মহানগর কমিটির সভাপতি মোঃ সারোয়ার আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় মহানগরীর ৭ নং ওয়ার্ড কমিটি গঠন উপলক্ষে সংগঠনের নেতৃবৃন্দ উপরোক্ত বক্তব্য রাখেন। সভায় বক্তাগণ বলেন, একটি স্থিতিশীল সমৃদ্ধ ও উন্নত দেশ জাতি গঠনে সকল ষড়যন্ত্র রুখে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আগামী দিনে আরো শক্তিশালী করতে উপস্থিত সকল নেতাকর্মীদের প্রতি উদাত্ত আহবান জানানো হয়।
সভায় বক্তব্য রাখেন সংগঠনের মহানগর কমিটির উপদেষ্টা মিজান চৌধুরী, সহকারী সভাপতি রুহুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক বিমল চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ ও জাহেদ আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি