বিপিএল’র টিকিট না পেয়ে জেলা স্টেডিয়ামে ইটপাটকেল ও জুতা নিক্ষেপ

37

স্টাফ রিপোর্টার :
বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএল’র টিকিট না পেয়ে সিলেট জেলা স্টেডিয়ামে ইটপাটকেল ও জুতা নিক্ষেপ করেছে বিক্ষুব্ধ ক্রিকেটপ্রেমীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। গতকাল বুধবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিপিএল’র টিকিটের জন্য গত রাত মঙ্গলবার থেকে জেলা স্টেডিয়ামে ক্রিকেটপ্রেমীরা ভিড় করেন। সকাল হতে নারী-পুরুষ টিকিট প্রত্যাশীদের লাইন দীর্ঘ হতে থাকে। কিন্তু টিকিট বিক্রির সাথে সংশ্লিষ্টরা অনিয়মের আশ্রয় নেন শুরু থেকেই। হাতেগোনা কয়েকটি টিকিট বিক্রির পরই ঘোষণা করা হয় ৫ নভেম্বরের ম্যাচের ২০০ টাকা মূল্যের টিকিট শেষ। এর কিছুক্ষণ পর ৫০০ টাকা মূল্যেরও টিকিট শেষ হওয়ার ঘোষণা আসে। ২-৩ ঘন্টায় হাজার দু’এক টিকিট বিক্রির পর কাউন্টার বন্ধ করে দেয়ার চেষ্টা করলে লাইনে দাঁড়ানো টিকিট প্রত্যাশীরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। এ সময় তারা কাউন্টার লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। এক পর্যায়ে তারা টিকিট বিক্রির সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাদের লক্ষ্য করে জুতাও ছুড়ে মারে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ লাঠিচার্জ করে। দর্শকরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করেন। পুলিশের লাঠিচার্জে টিকেট প্রত্যাশীরা এক সময় স্টেডিয়াম এলাকা ত্যাগ করেন।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান, দর্শকরা বিশৃঙ্খলা শুরু করলে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ অবস্থায় বুধবার টিকিট বিক্রি বন্ধ হয়ে যায়। আগামী ৭ ও ৮ নভেম্বরের টিকিট বিক্রি করা হবে।