টিলাগড়ে ছাত্রলীগকর্মী মিয়াদ হত্যাকান্ড ॥ নিহতের ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে পাল্টা মামলা

37

স্টাফ রিপোর্টার :
নগরীর টিলাগড়ে ছাত্রলীগকর্মী ওমর আলী মিয়াদ খুনের ঘটনায় এবার পাল্টা মামলা করেছেন মিয়াদ হত্যা মামলার আসামী তোফায়েল আহমদ ও ফখরুল ইসলামের পিতা মুহিবুর রহমান ময়না মিয়া।
তিনি বাদী হয়ে গত মঙ্গলবার সিলেট অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে নিহত মিয়াদের ভাইসহ ১৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো ৫/৭ কে আসামী করে এই মামলাটি দায়ের করেন (শাহপরাণ থানা সি আর মামলা নং ২৬৮)।
মামলায় ১ নম্বর আসামী করা হয়েছে- নিহত মিয়াদের ভাই বালুচর শান্তিবাগের বাসিন্দা আকুল মিয়ার পুত্র রিয়াদকে (২২)। মামলার অন্য আসামীরা হলেন- এমসি কলেজ ছাত্রলীগ নেতা হোসাইন আহমদ চৌধুরী (৩০), শাহজালাল উপশহরের বাসিন্দা মুসলেহ উদ্দিন (২৫), জকিগঞ্জের সেনেশাহ গ্রামের ফুয়াদ আল আমীন (২৮), সোবহানিঘাট ৩৪/বি মৌবন বাসার বাসিন্দা তারেক আহমদ (২৪), গোপালটিলার বাসিন্দা মিঠু তালুকদার (২৫), শাহপরাণ থানার চান্দুশাহ মাজারের পাশে কালাশাইল এলাকার বাসিন্দা হোসেন আহমদ (২৪), টুলটিকর এলাকার ফাইয়াদ আহমদ জামিল (২৬), কালাশাইলের বাসিন্দা সঞ্জয় চৌধুরী (৩০), কনকপাল অরূপ (২৯), আলতাফ হোসেন মুরাদ (২৭), খাদিমপাড়া এলাকার আদিত্য ইসলাম সালমান (২৪), নবীগঞ্জের লামলির পাড় গ্রামের মতিউর রহমান চৌধুরী (২৬), জকিগঞ্জের গঙ্গাজলের ইমরান আহমদ (২৪), শাহপরাণ থানার বুরুঙ্গী এলাকার সোহেল আহমদ ওরফে ভাঙাড়িসহ অজ্ঞাতনামা ৫/৭ জনকে আসামী করা হয়েছে।
মামলায় ময়না মিয়া অভিযোগ করে বলেন- আসামীরা প্রভাবশালী হওয়ার কারণে শাহপরাণ থানা পুলিশ মামলাটি গ্রহণ করেনি। তাই তিনি আদালতে মামলা করেছেন।
উল্লেখ্য, গত ১৬ অক্টোবর বিকেলে নগরীর টিলাগড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন উমর আলী মিয়াদ। খুনের ঘটনায় নিহত মিয়াদের বাবা মো. আবুল মিয়া সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীসহ ১০ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে ৮ অক্টোবর রাতে মামলা দায়ের করেন।