হত্যা ও মাদক মামলার ২ পলাতক আসামী গ্রেফতার

15

স্টাফ রিপোর্টার :
নগরী ও দক্ষিণ সুরমা এলাকা থেকে হত্যা ও মাদক মামলার ২ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। গত শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, কানাইঘাট থানার জুলাই গ্রামের হেলাল আহমদের পুত্র ফখরুল ইসলাম (৪০)। বর্তমানে সে মোগলাবাজার থানার বরইকান্দি এলাকার জৈনপুর গ্রামের বাসিন্দা এবং কোতোয়ালী থানার মাছিমপুর দোয়েল ৫৫ নং বাসার রহমত উল্লাহ উরফে রহমত আলীর পুত্র পাইকুল ইসলাম (৩০)।
র‌্যাব জানায়, গত শনিবার রাত সোয়া ১১ টার দিকে র‌্যাব-৯ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মোগলাবাজার থানার জৈনপুর গ্রামে অভিযান চালিয়ে রেলওয়ে থানার ১ ( ২৯/১০/২০২০) নং হত্যা মামলায় ফখরুল ইসলামকে গ্রেফতার করে। এছাড়া একইদিন রাত পৌনে ১১ টার দিকে র‌্যাব-৯ এর অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা এলাকায় অভিযান চালিয়ে ঢাকা সাভার থানার ১৪ (৭) ২০১৭ নং মাদক মামলার পলাতক আসামী পাইকুল ইসলামকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত পাইকুল ইসলামের মুল বাড়ী কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার শাহপুর গ্রামে। গ্রেফতারকৃত আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।