রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের চাচাতো ভাই শের আলী খানের ইন্তেকাল, শফি চৌধুরীর শোক

127

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের শ্বশুর সাবেক নৌ বাহিনী প্রধান রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের চাচাত ভাই দক্ষিণ সুরমার বিরাহীমপুর কমিশনার বাড়ী নিবাসী শের আলী খানের ইন্তেকালে ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী ও সিলেট জেলা বিএনপি নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
বুধবার পৃথক শোক বার্তায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আলহাজ্ব শফি আহমদ চৌধুরী, সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারন সম্পাদক আলী আহমদ বলেন- সাবেক সফল মন্ত্রী রিয়ার এডমিরাল মাহবুব আলী খানের চাচাত ভাই শের আলী খানের ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহ মরহুম শের আলী খানকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও তাঁর পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। আমীন।
দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির শোক : দক্ষিণ সুরমা উপজেলার বিরাহীমপুর নিবাসী শের আলী খানের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ। শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তারা।
বুধবার এক শোক বার্তায় দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দিন, সাধারন সম্পাদক শামীম আহমদ ও সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান ফয়েজ বলেন- শের আলী খানের ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহ তাঁকে জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন। বিজ্ঞপ্তি