জেলা তাঁতীলীগের বর্ধিত সভায় বক্তারা ॥ তাঁতী লীগ শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করবে

59

সিলেট জেলা তাঁতীলীগের বর্ধিত সভা গতকাল ২৫ অক্টোবর বুধবার নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রিয় মুসলিম সাহিত্য সংসদের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা তাঁতীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আলমগীর হোসেন আলমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আরাফাত চৌধুরী আজাদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তাঁতীলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগরের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ বাদশা গাজী।
বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক জুবের আহমদ জুবেল, কাজি মোঃ হাকিম রাজা, রায়হান মিয়া, আব্দুল আহাদ এলিছ, রফিকুল ইসলাম, নূর ইসলাম, রিপন চৌধুরী, নিক্রন আহমদ, বিদ্যুৎ তরফদার রিংকু, মাহমুদ হোসেন খান, শিপন আহমদ, নূরুল আহমদ, বদরুল আহমদ, আলী আহমদ, কামাল মিয়া, পারভেজ আহমদ রাজু, আব্দুল কাহির কাহের, সদর উপজেলার আহ্বায়ক দেলওয়ার হোসেন, যুগ্ম আহবায়ক কৌশিক চৌধুরী, জাবরুল ইসলাম জগলু, আমির খান, আইয়ুব আলী, আবু মহসিন, আলকাছ মিয়া, শামীম আহমদ, নাজিম উদ্দিন ও শাশ্বত রায় শুভ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, তাঁতীলীগ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে। চাঁদাবাজ, সন্ত্রাসী ও অনৈতিক কাজে জড়িত কোন ব্যক্তি তাঁতীলীগের সদস্য হতে পারবে না। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে তাঁতীলীগ সরকারের পাশে থেকে কাজ করে যাবে। বিজ্ঞপ্তি