জকিগঞ্জে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার

24

জকিগঞ্জ থেকে সংবাদদাতা :
Kaজকিগঞ্জের ইছামতি ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র নিখোঁজের দুদিন পর ছয়ফুল আলম (১৮) নামের এক কলেজ ছাত্রের লাশ তার বাড়ীর পাশের খাল থেকে কাদা চাপা অবস্থায় উদ্ধার করা হয়েছে। সে বারঠাকুরী ইউনিয়নের ছালেহপুর গ্রামের আব্দুল খালিকের পুত্র। কলেজ ছাত্র ছয়ফুলের পরিবার জানায়, শনিবার সকালে সে বাড়ি থেকে বের হয়ে যাবার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। সোমবার সকালে বাড়ীর পাশের একটি খাল থেকে দুর্গন্ধ ছড়ালে লোকজন সেখানে গিয়ে কাদা চাপা অবস্থায় ছয়ফুল আলমের লাশ দেখতে পান। পরে বিষয়টি জকিগঞ্জ থানা পুলিশকে অবহিত করলে একদল পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বারঠাকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু বলেন, নিখোঁজ কলেজ ছাত্রের লাশ কাদা চাপা অবস্থায় উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডের বিষয়ে তাৎক্ষণিক কিছু বলা যাচ্ছে না।
জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার জানান, লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডে জড়িত কারা তা এখনো জানা যায়নি। পুলিশ এ ঘটনায় জড়িতদের খোঁজে বের করতে তদন্ত চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার বলেন, কে বা কারা তাকে হত্যা করে কাদা চাপা দিয়ে রেখেছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে ঘটনার রহস্য পাওয়া যাবে। এ হত্যাকান্ডে জড়িত কেউ আইনের বাইরে থাকতে পারবে না। এদিকে ইছামতি ডিগ্রি কলেজের ছাত্র নিখোঁজের পর লাশ উদ্ধারের ঘটনায় সাধারণ শিক্ষার্থীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।