জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় আহত ব্যবসায়ী মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন

31

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় এক আহত ব্যবসায়ী সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের মামলা দায়ের হয়েছে।
জানা গেছে, জগন্নাথপুর  পৌর এলাকার ইসহাকপুর গ্রামের বাসিন্দা স্থানীয় ভবের বাজারের স্যাটেলাইট ব্যবসায়ী সাজাদ আহমদ ও একই গ্রামের হারুন মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির রাস্তার জায়গা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত শনিবার দিন দুপুরে ভবের বাজার থেকে বাড়ি ফেরার পথে সড়কে প্রকাশ্যে অস্ত্রশস্ত্র নিয়ে প্রতিপক্ষের লোকজন ব্যসায়ী সাজাদ আহমদের উপর সন্ত্রাসী হামলা চালায়। এ সময় প্রতিপক্ষের চাইনিজ কুড়াল ও হাতুরির উপর্যপুরি আঘাতে গুরুতর আহত হন ব্যবসায়ী সাজাদ আহমদ (৩০)। তখন স্থানীয় জনতা আহত ব্যবসায়ীকে উদ্ধার করে মূমুর্ষু অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এ ঘটনায় সোমবার সন্ধ্যায় আহত ব্যবসায়ী সাজাদ আহমদের ভাই ব্যবসায়ী সুহেল আহমদ জানান, আমার ভাইকে হত্যা করতে যুক্তরাজ্য থেকে প্রতিপক্ষের ইমরান ও জিলু নামের দুই ব্যক্তি দেশে এসেছে। এ ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হলেও আসামিরা প্রকাশ্যে ভবের বাজারে ঘুরে বেড়াচ্ছে বলে তিনি অভিযোগ করেন। তিনি আরো জানান, বর্তমানে আমার ভাই সাজাদ আহমদ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তাঁর অবস্থা খুবই আশঙ্কাজনক। যে কোন সময় তাঁর মৃত্যু হতে পারে।
মামলার আসামি প্রকাশ্যে ঘুরে বেড়ানোর অভিযোগকে নাকচ করে দিয়ে জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, এ মামলার আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে। ইতোমধ্যে দুইবার অভিযান চালানো হয়েছে।