জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের মানববন্ধন ও প্রতিবাদ সভা

35

বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেট জেলা শাখার উদ্যোগে সপ্তাহব্যাপি কর্মসূচীর অংশ হিসেবে Ienzibi Fouram Sylhet Picবাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রধান বিচারপতি এস.কে সিনহা এর সাথে সাক্ষাৎ করতে না দেওয়া ও বিচার বিভাগের স্বাধীনতা অক্ষুন্ন রাখার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে সিলেট আদালত প্রাঙ্গণে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
ফোরামের সভাপতি এডভোকেট আশিক উদ্দিন আশুক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট আতিকুর রহমান শাবুর পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান অবৈধ সরকার বিচার বিভাগকে কলংকিত করছে। জনগণের বিচার পাওয়ার আশ্রয়স্থলে অন্যায় এবং অবৈধ হস্তক্ষেপ করে এক কলংকজনক অধ্যায় রচিত করেছে। প্রধান বিচারপতিকে গৃহবন্দি করে রেখেছে। অবিলম্বে প্রধান বিচারপতিকে সরাসরি মিডিয়ার সামনে এনে তার বক্তব্য শুনতে চায় জনগণ। বক্তারা আরো বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্রের নীল নকশা হিসেবে মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করিয়েছে। জনগণ এই অন্যায় অবিচার মেনে নেবে না।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এডভোকেট এম নুরুল হক, এডভোকেট আব্দুল গফফার, এডভোকেট আখতার হোসেন খান, এডভোকেট আনোয়ার হোসেন, এডভোকেট জুবের আহমদ খান, এডভোকেট শামিম আহমদ সিদ্দীকী, এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, এডভোকেট রেজওয়ান আহমদ, এডভোকেট মহসিন আহমদ চৌধুরী, এডভোকেট এজাজ উদ্দিন, এডভোকেট মোঃ খালেদ জুবায়ের, এডভোকেট ফখরুল হক, এডভোকেট আল আসলাম মুমিন, এডভোকেট তাজ উদ্দিন মাখন, এডভোকেট সাঈদ আহমদ, এডভোকেট ইকবাল আহমদ, এডভোকেট আব্দুল মুকিত, এডভোকেট শফিকুল ইসলাম সবুজ, এডভোকেট মির্জা হোসাইন, এডভোকেট লিয়াকত হোসেন, এডভোকেট তানভির আখতার খান, এডভোকেট সাজেদুল ইসলাম সজীব, এডভোকেট হেদায়েত হোসেন তানভির, এডভোকেট গোলাম রসুল সুমেল, এডভোকেট নাসিম আহমদ, এডভোকেট মিজানুর রহমান চৌধুরী মিজু, এডভোকেট ইয়াসির আরাফাত প্রমুখ। বিজ্ঞপ্তি