আন্তর্জাতিক প্রবীণ দিবস আজ

26

আজ পহেলা অক্টোবর রবিবার আন্তর্জাতিক প্রবীণ দিবস। এই উপলক্ষে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান প্রতিষ্ঠান সিলেট শাখার উদ্যোগে ও সিলেটের জেলা প্রশাসনের সহযোগিতায় ব্যাপক কর্মসূচী গ্রহণ করা হয়েছে।
কর্মসূচীর মধ্যে রয়েছে র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। আজ ১ অক্টোবর রবিবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণ থেকে শুরু হবে বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক মোঃ রাহাত আনোয়ার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আশফাক আহমদ ও সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ। সভাপতিত্ব করবেন সংঘের সিলেট শাখার সভাপতি এডভোকেট সৈয়দ আশরাফ হোসেন।
সকল কর্মসূচীতে সংঘের আজীবন সদস্য, সাধারণ সদস্য ও এসোসিয়েট সদস্যবৃন্দ সহ সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শহিদুল ইসলাম চৌধুরী ও সংঘের সিলেট শাখার সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ মহীউদ্দিন চৌধুরী বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন। বিজ্ঞপ্তি