ভোটারবিহীন নির্বাচনের যে কোন ষড়যন্ত্র নস্যাৎ করে দেয়া হবেই ——আবুল কাহের শামীম

43

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেছেন- আওয়ামী বাকশালী সরকার গণতন্ত্রকে ক্ষত-বিক্ষত করেই ক্ষান্ত হয়নি, তারা মানুষের ভোটাধিকার হরণ করে অবৈধ পথে ক্ষমতা দখল করে জাতির ঘাড়ে জগদ্দল পাথরের ন্যায় চেপে বসেছে। তারা আবারো ভোটারবিহীন নির্বাচন দিয়ে পুনরায় ক্ষমতা দখলের ফন্দি করছে। কিন্তু এবার তাদের এ ধরনের ষড়যন্ত্র নস্যাত করে দেয়া হবেই। আওয়ামী অপশাসনে নিষ্পেষিত গোটা জাতি বিপন্ন গণতন্ত্র পুনরুদ্ধারে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বিএনপির পতাকাতলে সমবেত হচ্ছে। গণতন্ত্র পুনরুদ্ধার না হওয়া পর্যন্ত মুক্তিকামী জনতার সংগ্রাম চলবেই।
তিনি শুক্রবার গোলাপগঞ্জ উপজেলার ২নং সদর ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
গোলাপগঞ্জ উপজেলার স্থানীয় রানাপিং বাজারে ২নং সদর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী আব্দুল জলিল সেলিম এর সভাপতিত্বে, ইউনিয়ন সাধারণ সম্পাদক কামরুল ইসলাম ও সিলেট জেলা ছাত্রদলের সহ-সম্পাদক সালাহ উদ্দিন-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিশাল উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান, গোলাপগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি নছিরুল হক শাহীন, ২নং গোলাপগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান ও সিলেট জেলা বিএনপির সহ-প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক আশফাক আহমদ চৌধুরী, কেন্দ্রীয় জিয়া পরিষদের সহ-সভাপতি আশফাক আহমদ আশু, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি মহিউচ্ছুন্নাহ চৌধুরী নার্জিস, জেলা বিএনপির সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক ছালিক আহমদ চৌধুরী।
যুক্তরাজ্য বিএনপি নেতা ফরিদ উদ্দিন তকী’র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জল, উপজেলা যুবদল সভাপতি ও পৌর কাউন্সিলার হেলালুজ্জামান হেলাল, জেলা বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক আমিন উদ্দিন, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল ইবনে রাজা ও জলবায়ু বিষয়ক সম্পাদক আলী আকবর রাজন প্রমুখ। বিজ্ঞপ্তি