শ্রমিক নেতৃবৃন্দের অন্যায় অপকর্মের ব্যাপারে সচেতন থাকার আহ্বান

25

সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর সিলেট জেলা কার্যকরি কমিটির সভাপতি জাকারিয়া আহমদ বলেছেন, পরিবহণ শ্রমিকদের স্বার্থ রক্ষায় আমাদের সর্বাত্মক চেষ্টা চালিয়ে যেতে হবে। স্বচ্ছ ও সুন্দরভাবে সংগঠনের কার্যক্রম পরিচালনা করতে হবে। কোন ধরনের অন্যায়-অপকর্ম ও আত্মসাৎ বরদাশত করা যাবে না। তিনি শাখার সকল শ্রমিক নেতৃবৃন্দের অন্যায় অপকর্মের ব্যাপারে সচেতন থাকার আহ্বান জানান।
তিনি বৃহস্পতিবার সিলেট জেলা সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং- ৭০৭ এর অন্তর্ভূক্ত মুক্তিযোদ্ধা শাখা অফিসের কার্যক্রম শুরু উপলক্ষ্যে জিন্দাবাজারস্থ মুক্তিযোদ্ধা সংসদ ভবনে দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আজাদ মিয়ার পরিচালনায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কার্যকরি সভাপতি সুন্দর আলী খান, সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল আহমদ, কোষাধ্যক্ষ মামুন রশিদ, সদস্য রফিক আহমদ, তামাবিল উপ-পরিষদের সভাপতি আজমল আলী, সহ সভাপতি রফিক মিয়া, কোর্ট পয়েন্ট-টুকের বাজার-১৩২৬ কমিটির সাধারণ সম্পাদক কবির আহমদ, সাংগঠনিক সম্পাদক বাবলু আহমদ, মুক্তিযোদ্ধা উপ-পরিষদ-৭০৭ এর আহ্বায়ক কামরুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক ইসলাম উদ্দিন ও মোঃ সফিক উদ্দিন, সদস্য সচিব মোঃ ইউসুফ আলী, বিশিষ্ট রাজনীতিবিদ সমাজসেবক আল আমিন, মুক্তিযোদ্ধা শাখার প্রবীণ শ্রমিক নেতা শামসুল হক শামসু প্রমুখ। বিজ্ঞপ্তি