ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

30

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার গোটাটিকর এলাকা থেকে ৫০২ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর সদস্যরা। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ সাদেক মিয়া (৪২)। সে মৌলভীবাজারের জুড়ি উপজেলার দক্ষিণ সাগরনাল গ্রামের ইসমাইল মিয়ার ছেলে। র‌্যাব জানিয়েছে, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ২ লক্ষ ৫১ হাজার টাকা।
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সদর কোম্পানী, সিলেট ক্যাম্পের একটি আভিযানিক দল এসএমপির মোগলাবাজার থানা এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির মোগলাবাজার থানার গোটাটিকর এলাকার সিলেট বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসের সামনের রাস্তার উপর থেকে ৫০২ পিস ইয়াবাসহ সাদেক মিয়াকে গ্রেফতার করা হয়।
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃত আসামী নিষিদ্ধ মাদক দ্রব্য (ইয়াবা) ক্রয় করে নিজ হেফাজতে মজুত রাখে। পরবর্তীতে তার গড়ে তোলা নেটওয়ার্কের মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখের আড়ালে ক্রয়কৃত মাদক দ্রব্য সিলেট মেট্রোপলিটনসহ দেশের বিভিন্ন এলাকায় মাদক সেবীদের নিকট অর্থের বিনিময়ে পৌঁছে দেয়। সে এক জন পেশাদার মাদক ব্যবসায়ী। উদ্ধারকৃত ইয়াবা এবং গ্রেফতারকৃত আসামীকে এসএমপির মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।