গোলাপগঞ্জে সংবর্ধনা সভায় বদরুল ইসলাম শোয়েব ॥ প্রবাসীরা দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার অন্যতম অংশীদার

30

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, প্রবাসীরা আমাদের পরম বন্ধু। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার অন্যতম অংশীদার। তারা পৃথিবীর যেকোন প্রান্তে থেকে দেশকে ভালোবাসেন, দেশের কল্যাণে কাজ করেন। দেশের যেকোন দুর্যোগকালে তারা এগিয়ে আসেন বন্ধু হয়ে। দেশের প্রত্যেক গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামেও প্রবাসীরা ছিলেন সোচ্চার ভূমিকায়।
তিনি আরো বলেন, এদেশের অর্থনৈতিক উন্নয়নে প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। বাংলাদেশের অর্থনৈতিক সাফল্য ও ধারাবাহিক প্রবৃদ্ধি বৃদ্ধির মূলে তাদের অবদান অনস্বীকার্য। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় প্রবাসীদের ভূমিকাও গর্ব করার মতো। তবে শুধু অর্থনৈতিক উন্নয়নের লক্ষ্যে নয়, দেশের ভাবমূর্তি পৃথিবীর বুকে উজ্জল করতে তারা কাজ করে যাচ্ছেন। যুক্তরাষ্ট্র প্রবাসী ও গোলাপগঞ্জ সমিতি, মিশিগান শাখার সাধারন সম্পাদক সালেহ আহমদ বাদলের সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সোমবার গোলাপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার-এর আয়োজনে গোলাপগঞ্জ পৌর অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়। আবু সুফিয়ান আজমের সভাপতিত্বে ও নাদিম মাহমুদ শিপলুর পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি সালেহ আহমদ বাদল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু, উপজেলা যুবলীগের আহবায়ক ওয়েছুর রহমান ওয়েছ, এস কে আলাউদ্দিন, আব্দুস সালাম, ইমরান চৌধুরী রাজিব, রুমেল সিরাজ, হোসেন আহমদ। বিজ্ঞপ্তি