এমসি কলেজ হোস্টেলে ছাত্রলীগের ভাংচুরে ছাত্রদলের নিন্দা

33

এমসি বিশ্ববিদ্যালয় কলেজ হোস্টেলে ছাত্রলীগের ভাংচুর ও হামলার নিন্দা জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।
বৃহম্পতিবার (১৩ জুলাই) এমসি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহবায়ক বদরুল আজাদ রানা ও সদস্য সচিব দেলওয়ার হোসেইন  এক যৌথ বিবৃতিতে এ নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, এই অবৈধ সরকারের পৃষ্ঠপোষকতায় ছাত্রলীগ আজ সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। তাদের দমন-পীড়ন আর অত্যাচারে দেশবাসী অতিষ্ঠ। তারা সিলেট সহ দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানকে সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে জিম্মি করে রেখেছে। দেশের সুনামধন্য বিদ্যাপীঠ এমসি বিশ্ববিদ্যালয় কলেজকে সন্ত্রাসীর কারখানা হিসেবে গড়ে তুলেছে।
নেতৃবৃন্দ আশা প্রকাশ করে আরো বলেন, ছাত্রলীগ তাদের সন্ত্রাসী কার্যক্রম পরিহার করে সুপথে ফিরে আসবে। না হলে দেশের ছাত্র-জনতা যখন তাদের বিরুদ্ধে সমন্বিত প্রতিরোধ গড়ে তুলবে তখন তাদের পালানোর পথটুকুও থাকবে না।
বিবৃতিতে তারা আরো বলেন, অবিলম্বে দেশের সকল বিশ্ববিদ্যালয়ে ছাত্র সংগঠনগুলোর সহাবস্থান নিশ্চিত করতে হবে। এছাড়া  ছাত্রলীগের হামলার ঘটনায় সুষ্ঠু বিচার দাবি করেন। বিজ্ঞপ্তি