রিকাবীবাজারে জুয়ার আসরে পুলিশের হানা, আটক ৬

40

স্টাফ রিপোর্টার :
নগরীর রিকাবিবাজারে রথের মেলায় চলছিল জমজমাট জুয়ার আসর। অবশেষে এই জুয়ার আসরে হানা দিয়েছে JJJJJপুলিশ। ভেঙে দিয়েছে জুয়ার আসর। আর সেখান থেকে আটক করা হয়েছে ৬ জুয়াড়িকে। গতকাল শনিবার বিকেলে কোতোয়ালী থানা পুলিশ এ অভিযান চালায়। ৬ জন আটকের সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি গৌছুল হোসেন।
আটককৃতরা হচ্ছে-জালালাবাদ থানার আখালিয়া ব্রাহ্মণশাসন এলাকার সজল পালের পুত্র সনজিৎ পাল (২২), আখালিয়া এলাকার মৃত রহমত উল্লাহের পুত্র কাউছার আহমদ (৪০), একই এলাকার মৃত শুবোধ দেবের পুত্র ইমন দেব (২২), সমর আচার্য্যরে পুত্র টিটু আচার্য্য (২৮), নগরীর শেখঘাট ২৩৪ নং বাসার আব্দুল বাছিতের পুত্র শুভ আহমদ (২২) ও নগরীর গোয়াবাড়ির আতিক মিয়া শিকদারের পুত্র রাসেল শিকদার (৩০)।
জানা যায়, গত ২৫ জুন থেকে নগরীর রিকাবিবাজারে বসে রথের মেলা। ঈদের পরের দিন থেকে মেলায় বসানো হয় জুয়ার আসর। প্রকাশ্যে চলতে থাকে জুয়া। এনিয়ে নগরবাসীর মধ্যে ক্ষোভ দেখা দিলেও প্রশাসন ছিল নিরব। অবশেষে শনিবার বিকেলে জুয়ার আসরে অভিযান চালায় পুলিশ। অভিযানকালে ভেঙে দেয়া হয় জুয়ার আসর। আটক করা হয় ৬ জুয়াড়িকে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, রথের মেলায় জুয়া চলছে খবর পেয়ে অভিযান চালানো হয়। সেখান থেকে ৬ জনকে আটক করা হয়েছে। তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।