জগন্নাথপুরে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

38

জগন্নাথপুর উপজেলার একতা শিক্ষানুরাগী যুব সংঘের উদ্যোগে ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা একতা সংকলনের মোড়ক উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গতকাল শনিবার সকালে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন একতা শিক্ষানুরাগী যুব সংঘের সভাপতি মোহাম্মদ জাহিদ। বিদ্যালয় চত্বরে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আকমল হোসেন, ইসাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. সুনাহর মিয়া, সাবেক সভাপতি আছকির খান, যুক্তরাজ্য প্রবাসী শিক্ষানুরাগী আলহাজ্ব আকমল খান, যুক্তরাজ্য প্রবাসী শিক্ষানুরাগী শাহ নুরুল করিম, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ইকবাল হোসেন আনা, একতা শিক্ষানুরাগী য্বু সংঘের উপদেষ্টা মাহমুদুর রহমান, বিদ্যালয়ের সাবেক সভাপতি বদরুল ইসলাম, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, রাজনীতিবিদ আব্দুল তাহিদ। সিলেট ক্যামব্রিয়ান কলেজের ইংরেজি প্রভাষক নজরুল ইসলাম ও মিনার আলী ও আবু তাহেরের যৌথ সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুজ জাহের, বিদ্যালয়ের সাবেক শিক্ষানুরাগী সদস্য এম.এম সুহেল, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও পুলিশ কর্মকর্তা এম.এ মান্নান, একতা শিক্ষানুরাগী যুব সংঘের সদস্য লায়েক মিয়া, রেজুয়ান আহমদ প্রমুখ।
সভার শুরুতে কোরআন তেলোওয়াত করেন বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র সাইদুল ইসলাম ও গীতা পাঠ করেন বিদ্যালয়ের শিক্ষার্থী তনুশ্রী সেনগুপ্ত। পরে একতা সংকলনের মোড়ক উন্মোচন ও কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে চ্যানেল আই এর সেরাকণ্ঠের শিল্পী আশিক, শিল্পী কানন জালালী ও বুশরা আক্তার ঝুমাসহ বিভিন্ন শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন। বিজ্ঞপ্তি