দক্ষিণ সুরমা ও লাক্কাতুরা থেকে মাদকসহ ২ বিক্রেতা গ্রেফতার

21

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার মুক্তিযোদ্ধা চত্ত্বর থেকে র‌্যাব পৃথক অভিযান চালিয়ে ২৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী বাবুল হোসেনকে (৩০) এবং শহরতলীর লাক্কাতুরা চা বাগান এলাকা থেকে ৪৫ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ শৈলেন রায়সহ (৫৭) ২ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে। ধৃত বাবুল গোলাপগঞ্জ থানার হেতিমগঞ্জের মোল্লাগ্রামের মৃত আব্দুল মতলিবের পুত্র এবং শৈলেন রায় তারাপুর চা বাগান এলাকার মৃত রুপচান রায়ের পুত্র।
গতকাল রবিবার দক্ষিণ সুরমা থানা পুলিশ বাবুল হোসেনকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। এর আগে গত শনিবার রাতে র‌্যাব-৯ এর মেজর শওকাতুল মোনায়েম এর নেতৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানসহ র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
এদিকে গতকাল রবিবার দুপুরে এএসপি সত্যজিৎ কুমার ঘোষের নেতৃত্বে ও এএসপি ওবাইনকে সাথে নিয়ে র‌্যাব-৯ এর একটি দল অভিযান চালিয়ে লাক্কাতুরা চা বাগান সংলগ্ন সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের পেছনে থেকে শৈলেন রায়কে গ্রেফতার করে। উদ্ধারকৃত আলামতসহ আটক ব্যক্তিকে সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান।