২৮ নভেম্বর কোর্ট পয়েন্টের জনসভা সফলের লক্ষ্যে বাসদের কর্মী সভা

25

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ২৮ নভেম্বর কোর্ট পয়েন্টের জনসভা সফলের লক্ষ্যে গতকাল বিকাল ৪ টায় কর্মী সভা অনুষ্ঠিত হয়। বাসদ জেলার সমন্বয়ক কমরেড আবু জাফরের সভাপতিত্বে ও বাসদ জেলার নেতা প্রণব জ্যোতি পাল এর পরিচালনায় কর্মীসভায় বক্তব্য রাখেন বাসদ জেলার নেতা জুবায়ের আহমদ চৌধুরী সুমন, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলার সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ, বাসদ নেতা নাজিকুল ইসলাম রানা , শ্রমিক ফ্রন্ট নেতা  মামুন ব্যাপারী, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আজহারুল হক চৌধুরী শাকিব, ছাত্রফ্রন্ট নেতা বদরুল আমিন, বদরুল ইসলাম, আশিক মোস্তফা প্রমুখ।
বাসদ এর ৩৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও রাশিয়ার মহান সমাজতান্ত্রিক বিপ্লবের ৯৮ তম বার্ষিকী উপলক্ষে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে আগামী ২৮ নভেম্বর ২০১৫, শনিবার, বিকাল ৩ টায় ঐতিহাসিক কোর্ট পয়েন্টে জনসভা অনুষ্টিত হবে। জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন বাসদ কেন্দ্রীয় কমিটি সাধারন সম্পাদক জননেতা কমরেড খালেকুজ্জামান ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড বজলুর রশীদ ফিরোজ।
কর্মীসভায় বক্তারা বলেন, জনগণের কাক্সিক্ষত সেবা কিংবা নাগরিক অধিকার সংরক্ষণের জন্য স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোকে আরো গণতান্ত্রায়ন ও শক্তিশালী করা দরকার। কিন্তু সরকার হীনউদ্দেশ্যে স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোকে নিয়ন্ত্রণের চেষ্টা করছে। বক্তারা জনগণের কাঙ্খিত সেবার লক্ষ্যে স্থানীয় সরকার প্রতিষ্ঠানকে শক্তিশালী করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান এবং ২৮ নভেম্বর কোর্ট পয়েন্টের জনসভা সফল করার জন্য আহবান জানান। বিজ্ঞপ্তি