নবীগঞ্জে বাস চাপায় অটোরিক্সার ৩ যাত্রী নিহত

27

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
Road_Accident_5_741176434হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আইনগাঁও এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় অটোরিক্সার তিন যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোরিকশা চালকসহ চারজন।
গতকাল রবিবার (১৫ নভেম্বর) দুপুর ১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পর বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে ওই বাসে আগুন ধরিয়ে দেন।
নিহতরা হলেন-নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাঁও গ্রামের কাছন মিয়ার স্ত্রী সখিনা বিবি (৪০), তার ফুফু মখলিছ বিবি (৬০) ও একই এলাকার আব্দুল হান্নানের ছেলে সুফিয়ান (২২)।
আহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। এরা হলেন-নিহত সখিনা বিবির ননদ সাথী বেগম (২৫), সিএনজি চালিত অটোরিক্সা চালক (৩০) ও হেলেনা বেগম (২২)। আহত অপরজন সখিনার শাশুড়ি বলে জানা গেলেও তার নাম জানা যায়নি। তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সখিনাসহ তার পরিবারের পাঁচ সদস্য দুপুরে অটোরিক্সায় করে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে একই উপজেলার গোপলার বাজার এলাকায় যাচ্ছিলেন। পথে আইনগাঁও এলাকার দিনারপুর দাখিল মাদ্রাসার কাছে গেলে ঢাকা থেকে সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সখিনা মারা যান। এতে আহত হন চালকসহ অটোরিক্সায় থাকা ছয়জন। এ অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মখলিছ বিবির ও হাসপাতালে নেওয়ার পর সুফিয়ানের মৃত্যু হয়।
হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (সদর) মাসুদুর রহমান মনির জানান, দুর্ঘটনার পর পর বিক্ষুব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে বাসটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে হবিগঞ্জ-এক (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ও নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর চৌধুরী ঘটনাস্থলে গিয়ে তাদের বুঝিয়ে প্রায় এক ঘণ্টা পর অবরোধ তুলে দেন।