আল্লামা হাবীবুর রহমান মুহাদ্দিসের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

48

শায়খুল হাদীস আল্লামা হাবীবুর রহমান মুহাদ্দিস (সাহেব)-এর আশু রোগ মুক্তি কামনায় গতকাল ৯ নভেম্বর সোমবার বাদ জোহর নগরীর উপশহরস্থ হযরত শাহজালাল (রহ.) ৩৬০ আউলিয়া লতিফিয়া হাফিজিয়া মাদ্রসায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে খতমে কুরআন, খতমে খাজেগান ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
মাহফিলে সভাপতিত্ব করেন মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মোঃ মাছুম আহমদ দুধরচকী। এ সময় উপস্থিত ছিলেন মাওলানা ক্বারী সেলিম আহমদ, হাফিজ আব্দুর রহমান, মাষ্টার নাসির আহমেদ, মোছাঃ সুজিনা বেগম, ডা. মোঃ ফখরুল ইসলাম তালুকদার, মোছাঃ তামান্না আক্তার জান্নাত, মোছাঃ ছাবিহা আক্তার মুন্নী, এছাড়াও মাদ্রাসার শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। মাহফিলে দোয়া পরিচালনা করেন মাদ্রাসার প্রিন্সিপাল হাফিজ মোঃ মাছুম আহমদ দুধরচকী।
মাহফিলে প্রিন্সিপাল দুধরচকী বলেন, শায়খুল হাদীস আল্লামা হাবীবুর রহমান মুহাদ্দিস সাহেব হুজুর অসংখ্য মসজিদ, মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পৃষ্ঠপোষকতাকারী, আহলে সুন্নত ওয়াল জামাতের একজন আধ্যাত্মিক বুযুর্গ ও ইছামতি কামিল মাদ্রাসার স্বনামধন্য সাবেক প্রিন্সিপাল। তাঁর লাখ লাখ ছাত্র-ছাত্রী বিশ্বের বিভিন্ন স্থানে ছড়িয়ে আছে। তিনি তাঁর সুস্থতা কামনায় দোয়া করার জন্য দেশ বিদেশের অসংখ্য ভক্ত ও মুরিদানের প্রতি আহবান জানান। বিজ্ঞপ্তি