গোয়াইনঘাটের পল্লীতে ২ দিনের ব্যবধানে দুর্বৃত্তদের দেওয়া আগুনে আবারো পুড়লো বসত ঘর

24

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটের পল্লীতে ২ দিনের ব্যাবধানে দুর্বৃত্তদের দেওয়া আগুনে আবারো পুড়লো বসত ঘর। অর্ধশতাধিক gowainghat photo 07-11-2015হাঁস-মুরগিসহ প্রায় দুই লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। গতকাল শনিবার ভোররাত ৪টার দিকে উপজেলার আলীরগাঁও ইউনিয়নের উজুহাত গ্রামের ব্যবসায়ী ইমাম উদ্দিন’র বাড়ীতে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায় ভোর রাত ৩টার দিকে তার বসত ঘরে দুর্বৃত্তরা আগুন দিয়ে চলে যায়। আগুনের তাপে হাঁস মুরগি চিৎকার করলে তাদের ঘুম ভেঙ্গে যায়। এ সময় বাড়ীর ও আশপাশের অন্যান্য লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেও ঘর রক্ষা করতে পারেনি আগুন নিয়ন্ত্রণে আনার আগেই সম্পূর্ণ ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে হাঁস, মুরগি সহ বিভিন্ন ধরনের আসবাপত্র পুড়ে প্রায় ২লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়। খবর পেয়ে ভোর রাত ৪টার দিকে গোয়াইনঘাট থানার এসআই আব্দুল হক একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
ঘরের মালিক ইমাম উদ্দিন জানান দেড় বছর পূর্বে তার ঘর ডাকাতি হয় এবং ডাকাতরা ধরাও পড়ে। এরপর থেকে ডাকাতরা এবং তাদের স্বজনরা বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসছেন মামলা প্রত্যাহারের জন্য। তিনি বলেন পলাতক ডাকাত ও তাদের স্বজনরা তার ঘরে আগুন দিতে পারে।
এ ব্যাপারে বসত ঘরের মালিক ইমাম উদ্দিন বাদী হয়ে গোয়াইনঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।