জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিন – দিলওয়ার হোসাইন

41

মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়ে মানুষের জন্য কাজ করার সুযোগ দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ (দক্ষিণ সুরমা- ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে বিশ দলীয় জোটের মনোনয়ন প্রত্যাশী ও খেলাফত মজলিস সিলেট জেলার যুগ্ম-সাধারণ সম্পাদক মুহা. দিলওয়ার হোসাইন।
তিনি বলেছেন, ‘বিনা ভোটে নির্বাচিতরা জনগণের কোন উন্নয়ন না করেই তাদের নিজেদের আখের গোছিয়েছেন। আগামী সংসদ নির্বাচনেও এভাবে তারা ক্ষমতা আঁকড়ে রাখতে চাইছেন। কিন্তু খেলাফত মজলিস গণমানুষের সংগঠন হিসেবে তা আর হতে দেবে না।’
গতকাল রবিবার বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়ন খেলাফত মজলিস আয়োজিত ঈদ পুনর্মিলনী ও গুনিজন সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। স্থানীয় মুরার বাজারের নেহার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউনিয়ন খেলাফত মজলিসের সভাপতি মাওলানা আসআদূজ্জামান।
প্রধান অতিথির বক্তব্যে দিলওয়ার হোসাইন আরো বলেন, ‘সিলেট-৩ আসনের সবচেয়ে অবহেলিত একটি ইউনিয়ন হচ্ছে দেওয়ানবাজার ইউনিয়ন। বর্তমান সরকারের আমলে এ ইউনিয়নের কোথাও উন্নয়নের ছোঁয়া পর্যন্ত লাগেনি। যার প্রমাণ হচ্ছে দক্ষিণ সুরমার চন্ডিপুল থেকে সুলতানপুর-দেওয়ান বাজার পর্যন্ত সড়ক। এই সড়কের বেহাল অবস্থা বিদ্যমান থাকলেও তা যেন দেখার কেউ নেই বলেও মন্তব্য করেন তিনি।
তিনি বলেন, শুধু উন্নয়নই নয়; বিনা ভোটের এমপির কারণে সিলেট-৩ আসন সব ক্ষেত্রে পিছিয়ে রয়েছে। ভাঙাচুরা সড়ক, কর্মসংস্থানের অভাব, মাদকের বিস্তারসহ নানাবিধ সমস্যাও বিদ্যমান। এসব সমস্যার সমাধানে প্রয়োজন দেশপ্রেমিক জনপ্রতিনিধি। এজন্য খেলাফত মজলিসের প্রার্থী হিসেবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি বিশ দলীয় জোটের সমর্থন নিয়ে সিলেট-৩ আসনে প্রার্থীতা করবেন বলেও উল্লেখ করেন।
অনুষ্ঠানে সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবী ও দেওয়ানবাজার ইউনিয়নের কৃতি সন্তান আব্দুল আজিজ মাসুক।
ইউনিয়ন খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ রাসেল ও হাফিজ আব্দুল মুক্তাদির লায়েকের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-দারুল হাদীস নূরানীয়া চাম্পারকান্দি মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুস শহীদ, জামেয়া হোসাইনিয়া গহরপুর মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা আব্দুর রহমান, জামেয়া হোসাইনিয়া গহরপুর মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা হাফিজ সালেহ আহমদ, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আসগর, ইসলামী ছাত্র মজলিস সিলেট জেলা পশ্চিমের সভাপতি মুহাম্মদ জারির হোসাইন, খেলাফত মজলিস বালাগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা হুসাইন আহমদ আওলাদ, উপজেলা সহ-সভাপতি মাওলানা আব্দুশ শহিদ, মাওলানা হুসাইন আহমদ মিসবাহ, মাওলানা আবদুল বাতিন, উপজেলা সাধারণ সম্পাদক আবুল কাশেম অফিক, উপজেলা সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুর রশিদ, ছাত্র মজলিস সিলেট সরকারি কলেজের সাবেক সভাপতি মুহাম্মদ মুজিবুর রহমান, দেওয়ান বাজার ইউনিয়ন খেলাফত মজলিসের তত্ত্বাবধায়ক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক, মাওলানা নুমানুল হক। বিজ্ঞপ্তি