মুক্তিযোদ্ধার প্রজন্ম’র দোয়া মাহফিল ও স্মরণ সভা ॥ আতাউর রহমান চৌধুরী ছিলেন একজন সাদা মনের মানুষ

44

৭১ এর বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তানদের সংগঠন মুক্তিযোদ্ধার প্রজন্ম আয়োজিত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ব্রিকলেন জামে মসজিদের মুতাওয়াল্লী, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজসেবী আলহাজ আতাউর রহমান চৌধুরী স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব, কামাল বাজার আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুফতি এ কে এম মনোওর আলী বলেছেন, আলহাজ আতাউর রহমান চৌধুরী ছিলেন একজন সাদা মনের মানুষ। প্রবাসে থেকেও তিনি দেশের কল্যাণে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। একজন নিরব ও নিরহংকারী সমাজসেবক হিসেবে যুক্তরাজ্যে মসজিদ নির্মাণে তাঁর অগ্রণী ভূমিকা প্রবাসীরা চিরদিন স্মরণ রাখবেন।
মুক্তিযোদ্ধার প্রজন্ম সভাপতি গীতিকার সাংবাদিক কবি নাজমুল ইসলাম মকবুল’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক লিমন মিয়ার পরিচালনায় দোয়া মাহফিল ও স্মরণসভা গতকাল বিশ্বনাথ পুরান বাজারে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উত্তর বিশ্বনাথ কলেজের প্রিন্সিপাল নেছার আহমদ, সমন্বিত উৎপাদক ও ব্যবসায়ী সমিতি বিশ্বনাথ উপজেলা সভাপতি মোঃ মধু মিয়া, বিশ্বনাথ নতুন বাজার বণিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ ফয়জুর রহমান, বিশ্বনাথ পুরাণ বাজার বণিক কল্যাণ সমিতির সমাজকল্যাণ সম্পাদক মো. ফখর উদ্দিন, বিশ্বনাথ থিয়েটারের আনহার আলী প্রমুখ।
পরে এক দোয়া মাহফিল ও বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন প্রধান অতিথি বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মুফতি এ কে এম মনোওর আলী। বিজ্ঞপ্তি