বিএনপির নেত্রী আন্দোলনে ব্যর্থ হয়ে সিটি নির্বাচনে অংশ নিয়েছেন – অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী

54

Pic-sunamgonj, 26.04.2015দক্ষিণ সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন জাতির পিতার ডাকে ১৯৭১ সালে দীর্ঘ নয়মাস সংগ্রামের মধ্যে দিয়ে দেশ স্বাধীন হয়েছে। আজ তারই সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ঠিক তখন বিএনপির নেত্রী বেগম খাদো জিয়ার নেতৃত্ব স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরকে সাথে নিয়ে ২০১৪ সালের জাতীয় নির্বাচন প্রতিহত করতে আন্দোলনের নামে যে নৃশংসতা জাতির ইতিহাসে আর কোনদিন হয়নি। তারা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পুড়িয়ে দেয়া থেকে শুরু করে গেল তিনমাস হরতাল ও অবরোধের নামে বাসে, ট্রাকে পেট্রোল বোমা দিয়ে যেভাবে নিরীহ মানুষকে হত্যা করেছে তাতে শেষ পর্যন্ত আন্দোলনে ব্যর্থ হয়ে খালেদা জিয়াকে খালি হাতে বাসায় ফিরতে হয়েছে। যারা  সংসদেও নেই বিরোধী দলেও নেই যারা জনগণের প্রতিনিধিত্ব করছে না তাদের সাথে কিসের সংলাপ। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় শেখ হাসিনার নেতৃত্বে একটি স্বনির্ভর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সবাইকে ঐক্যবদ্ধ থেকে সন্ত্রাস নেত্রী ও আগুন নেত্রীকে প্রতিহত করার আহবান জানান।
তিনি রবিবার বিকেল ৫টায় সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারে ৬ কোটি লাখ টাকা ব্যয়ে  ৪ তলা ভবণ নির্মাণ কাজর ভিত্তিপ্রস্তর স্থাপন পরবর্তী জেলা পুলিশ প্রশাসন ও গণপূর্ত বিভাগের আয়োজনে স্থানীয় মাহবুবা কমিউনিটি সেন্টারে এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আল আমীনের সভাপতিত্বে ও থানার  এস আই আব্দুল মুকিত  ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ নুর হোসেনের যৌথ সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবজিৎ সিংহ, সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম, ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ওলিউর রহমান চৌধুরী বকুল, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইবাদত হোসেন, জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু জাফর সিদ্দিক, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট রইছ উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি স্মরণ সহ প্রক্ষুখ। এ সময় বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।